শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রেখা পারভীন বাংলাদেশ মানি চেঞ্জার এ্যাসোসিয়েশনে সদস্য নির্বাচিত

রেখা পারভীন বাংলাদেশ মানি চেঞ্জার এ্যাসোসিয়েশনে সদস্য নির্বাচিত
রেখা পারভীন। ফাইল ফটো।

শরীয়তপুর জেলার মেয়ে রেখা পারভীন বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর (২০২১-২০২৩) ত্রি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। দি ঢাকা মানি এক্সচেঞ্জ (উত্তরা) এর মালিক ও শরীয়তপুর জেলা ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর গ্রামের ঐতিহ্যবাহী খান পরিবারের সন্তান রেখা পারভীনের জন্ম সেখানেই। জন্ম, বেড়ে উঠা ও শিক্ষার হাতে খড়ি সেখানে। রেখা সাজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপ্ত করেন। সাজনপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও নারায়নগঞ্জ সরকারি তুলারাম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ন হন। সংসার জীবনে ১ পুত্র ও ২ কন্যা সন্তানের গর্বিত জননী। রেখা পারভীনের এ বিজয়ে তার জন্মস্থান ভেদরগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যাক্তিবর্গ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
রেখা পারভীন বলেন, সারা বাংলাদেশ মানি চেঞ্জার ব্যবসায়ীরা ভালোবেসে আমাকে যে বিপুল ভোটে নির্বাচিত করেছে এই জন্য প্রথমে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তাদের সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। সাথে সাথে এই ব্যবসায়ী সংগঠনটি একটি শক্তিশালী বাণিজ্যিক সংগঠন হিসাবে গড়ে তুলতে পারি, এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।
ভেদরগঞ্জ উপজেলা বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যারা শুভেচ্ছা জানিয়েছেন তারা হলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজি ফিরোজ হোসেন খান, ভেদরগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি এম. হারুন অর রশীদ, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজি আবুল কালাম আবু, ধূমকেতু ক্রীড়াচক্র সাজনপুরের সভাপতি আবুল হোসেন আবু, সৌদি আরবস্থ শরীয়তপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি মোঃ হাসান শরীফ খান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।