রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে পাপরাইল মোহাম্মদী এতিমখানার পক্ষ থেকে ত্রান বিতরন

পাপরাইল মোহাম্মদী এতিমখানার পক্ষ থেকে ত্রান বিতরন
ভেদরগঞ্জে পাপরাইল মোহাম্মদী এতিমখানার পক্ষ থেকে ত্রান বিতরন

শরীয়তপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধকৃত পাপরাইল মোহাম্মদী এতিমখানার পক্ষ থেকে ৩০ পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে।

ভেদরগঞ্জে উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল গ্রামে অবস্থিত প্রতিষ্ঠানের মাঠ থেকে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি ও ১ করে সাবানসহ একটি করে বস্তা দেয়া হয়।

ভেদরগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার আনিসুর রহমান তপু উপস্থিত হতে না পারায় এতিম খানা প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় প্রতিষ্ঠানের সহ- সভাপতি আক্কাস সরদার,সম্পাদক এম হারুন অর রশীদ, কোষাদক্ষ হাজি সেলিম মুন্সি, সাবেক মেম্বার ইসমাইল পালোয়ান, পাপরাইরক্যাডেট মাদ্রাসার সহ সভাপতি হাজি হোসেন সরদার,যুগ্ন সম্পাদক মিন্টু সরদার, সহ সাধারন সম্পাদক আমিনুর রহমান সোহাগ, সদস্য আতাউর রহান হিরুসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব বলেন,ইতিমধ্যেই আমি ব্যাক্তিগত ভাবে আমার সাধ্যমত প্রায় ৩ শ পরিবারের মাঝে সহায়তা দান করেছি। এবার উপজেলা সমাজ সেবা অফিসার আনিসুর রহমান তপু সাহেব ও মহার রাব্বুর আল আমিন সারাসরি যাদের দোয়া কবুল করেন এতিমদের আহবানে এ সহায়তা প্রদান করলাম।

তিনি বলেন আমাদের প্রতিষ্ঠান পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীরা আমার কাছে দাবী করলো তারা এক বেলার খাবার করোনা দূর্গতদের জন্য দান করবে। তাদের কথা শুনে আমার চোখে পানি চলে আসে। তাদের আবেগর প্রতি সম্মান দেখাতে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে আবারও আপনাদের পাশে দাড়ালাম। দোয়া করবে আল্লাহ যে আমাদের সবাইকে মাফ করে দেন। আমরা যেন আবার যার যার কাজ করে দেশটাকে এগি নিতে পারি আসুন আল্লাহর কাছে সবাই সেই দোয়া করি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।