সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডিএম খালীতে মানহীন গরুর মাংস বিক্রির দায়ে জরিমানা

ডিএম খালীতে মানহীন গরুর মাংস বিক্রির দায়ে জরিমানা
ডিএম খালী মানহীব গরুর মাংস বিক্রির দায়ে পুলিশের হাতে আটক মহন তফাদার। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলায় মানহীন (ফ্রিজে) রাখা গরুর মাংস বিক্রি ও মাংস সংরক্ষণের দায়ে বিক্রেতা মহন তফদারকে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।
সোমবার (১১জানুয়ারি) সকালে উপজেলার ডিএমখালি বাজারে সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাংস গুলো পুড়িয়ে মাটিতে পুঁতে রাখা হয়েছে। মাংস বিক্রেতা মহন তফদার (৫৮)উপজেলার সখিপুর মাদবর কান্দি গ্রামের মৃত মমিন আলী তফদারের ছেলে।
জানা যায়, মাংস বিক্রেতা মহন তফদার ডিএমখালি বাজারে মাহনীহ মাংস বিক্রি করতে আসলে স্থানীয় লোকজন সখিপুর থানা পুলিশকে সংবাদ দিলে দুপুরের দিকে পুলিশ মাংস বিক্রেতা মহন তফাদরকে গ্রেপ্তার করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যালয়ে হাজির করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাংস বিক্রেতা নিজের দোষ শিকার করলে তাকে পশু জবাই ও মাংসের মাননিয়ন্ত্রণ ২০১১ আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আল নাসীফ বলেন, অভিযুক্ত ব্যক্তি মানহীন গরু মাংস বিক্রি ও ঘরের ফ্রিজে পচা মাংস সংরক্ষণের সত্যতা পেয়ে মহন তফাদারকে অর্থদন্ড দেয়া হয়। মাংসগুলো পুড়িয়ে মাটিতে পুঁতে রাখা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।