রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নৌকার জন্য প্রয়োজনে জীবন দিতে চান আবদুল মান্নান হাওলাদার

নৌকার জন্য প্রয়োজনে জীবন দিতে চান আবদুল মান্নান হাওলাদার
ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত আবদুল মান্নান হাওলাদারের গণসংযোগ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ পৌরসভার মেয়র ও বর্তমান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাজি আবদুল মান্নান হাওলাদার বলেছেন, দলের প্রয়োজনে সারা জীবন মেধা শ্রম ও রক্ত দিয়েছি। এবার নৌকার বিজয়ের জন্য দরকার হলে জীবন দিয়ে দিব। তার পরেও নৌকার সম্মান রক্ষা করবো ইনশাআল্লাহ। কারণ জাতির পিতার কন্যা আওয়ামীলীগ প্রধান মাননীয় প্রধানমন্ত্রী গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমার অতিত ও বর্তমান কর্মকান্ড বিবেচনা করে আবারও ভেদরগঞ্জ পৌরসভার মেয়র পদে নৌকা দিয়ে পাঠিয়েছেন।
যারা আওয়ামীলীগ করেন এবং করবেন তারা আমার জন্য নয় শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।
আর যারা আওয়ামীলীগের পদপদবী ও সুবিধা নিয়ে নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করবে তাদের বিষয় দলের হাই কমান্ড দ্রুতই সিদ্ধান্ত নিবেন বলে জানান। প্রর্তিক বরাদ্দ শেষে নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণায় বিভিন্ন পথসভায় এসব কথা বলেন তিনি।
প্রার্থী আবদুল মান্নান বলেন, আওয়ামীলীগ অনেক বড় দল। এদলে অনেক যোগ্য ও পরীক্ষিত নেতা রয়েছে তারা দলের সম্মান জনক পদের প্রত্যাশা করবে এটাই স্বাভাবিক। একটি পদে সবাইকে বসানোর সুযোগ নেই। সে বিবেচনায় আওয়ামীলীগ নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ের জন্য আমার পক্ষে কাজ করবে। কারণ নৌকা শুধু আমার মার্কা নয়। এটা হক-ভাসানী সোহরাউদ্দিন ও বঙ্গবন্ধুর মার্কা। যা আমার হাতে তুলে দিয়েছেন মানবতার মা, বর্তমানে উন্নয়নে বিশ্বের আলোচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভেদরগঞ্জ পৌরসভায় নৌকার বিজয়ের কোন বিকল্প নেই বলে দাবী করেন প্রার্থী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।