সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ পৌরসভার ১ ওয়ার্ডের ভোটের মাঠে চাচা-ভাতিজা

ভেদরগঞ্জ পৌরসভার ১ ওয়ার্ডের ভোটের মাঠে চাচা-ভাতিজা
ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী চাচা-ভাতিজা। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বর্তমান কাঊন্সিলর আবদুল হালিম তালুকদার ও তার চাচা মোঃ দেরোয়ান হোসেন তালুকদার প্রার্থী হয়ে নির্বাচন করছেন। বাহিরের কোন প্রার্থী না থাকলেও একই বাড়ি থেকে চাচা ও ভাতিজা নির্বাচন করে ভোটের লড়াই জমিয়ে রেখেছেন। তারা ভোটারদের প্রার্থী পছন্দ করার সুযোগ বঞ্চিত না করার শর্তে এ নির্বাচন করছেন বলে জানান। তারা এটাকে ভোটের লড়াই না বলে জনমতের মর্যাদার প্রতি শ্রদ্ধা প্রদর্শণ বলে জানান।
বর্তমান কাউন্সিলর আবদুল হালিম জানান, আমাদের বাড়ির বাহির থেকে কেউ প্রার্থী না হওয়ায় আমরা ৩ জন প্রার্থী হয়েছিলাম। আমার ভাই ওয়াসিম তালুকদার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় এখন দেলু কাকা আর অমিই আছি। আমরা এক সাথে মনোনয়ন কিনেছিলাম একত্রে জমা দিয়েছি। আমি জনগণের পরীক্ষিত বন্ধু। তাই আমি আশা করি জনগণ আমাকেই আবার জয়ী করে তাদের সেবা করার সুযোগ দিবেন। হালিম আরো বলেন, আমরা এক সাথেই ভোটারদের দোয়ারে যাব।
চাচা মোঃ দেলোয়ার হোসেন তালুকদার বলেন, আমার ভাতিজা হালিম তালুকদার বিগত ২ মেয়াদ এ ওয়ার্ডে কাউন্সিলর ছিল। এবার আমি তার সাথে প্রার্থী হয়েছি। কারণ মানুষ পরিবর্তন চায়। আমি জনগণের চাহিদাকে সম্মান করে আমার জনপ্রিয়তা যাচাইয়ের জন্য প্রার্থী হয়েছি। সাধারণ মানুষের ভোটের অধিকার দেয়ার জন্য আমার এ প্রয়াশ। আমি বিশ্বাস করি ওয়ার্ডবাসী নতুনের জয় যাত্রায় শামীল হয়ে আমাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।