সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে জাটকা, অটো, নছিমনসহ আটক-৩

ভেদরগঞ্জে জাটকা, অটো, নছিমনসহ আটক-৩
ভেদরগঞ্জে জব্দকৃত জাটকা ইলিশ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিস যৌথভাবে অভিযান চালিয়ে ৮ মন জাটকা, ২টি অটো, ১টি নছিমনসহ ৩ জনকে আটক করেছে।
৭ জানুয়ারি ভোর ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের ডিএমখালি ইউনিয়নে গাজীপুর থেকে ৩ জনকে আটক, জাটকা, অটো ও নছিমন জব্দ করে।
আটককৃতরা হলেন নছিমন চালক, গোসাইরহাট উপজেলার মোস্তফা ঢালী কান্দি গ্রামের শাহজাহন হাওলাদারের ছেলে সবুজ (২৭), অটোচালক একই উপজেলার উত্তর কোদালপুর গ্রামের হাফেজ আবদুর রহমানের ছেলে আশ্রাফ আলী (২৬), ভেদরগঞ্জ উপজেলার আর্শিনগর ইউনিয়নের আলী আকবর মালতের ছেলে দেলোয়ার মালৎ (৩৫)।
আটককৃতদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেছে। জাটকা গুলো উপজেলার ৩২টি এতিমখানা ও মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়েছে।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নির্দেশে আমার সহকর্মী হেলাল উদ্দিন, মহসিন কামাল ও আবদুর রহমানসহ ৬ ডিসেম্বর দিবাগত রাত ১২ টা থেকে অভিযান চালিয়ে তাদের আটক ও জাটক, অটো, নছিমন জব্দ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ইলিশ পরিবহনের সময় মৎস্য অফিসারের নেতৃত্বে অভিযান চালিয়ে তিন জনকে আটক ও ৮ মন জাটকা জব্দ করে। মৎস্য আইনে আটককৃতদের অর্থ দন্ড প্রদান করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।