মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কাচিকাটায় যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

কাচিকাটায় যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন
শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রাবেয়া বেগম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটায় যৌতুকের দাবীতে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। গুরুতর আহত গৃহবধু রাবিয়া বেগম শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা গৃহবধু রাবেয়া বেগম ও তার ভাই আল আমিন জানায়, ২০১৭ সালের ৬ ডিসেম্বর কাচিকাটা ইউনিয়নের মান্দারতলি গ্রামের গিয়াস উদ্দিন সরদারের মেয়ে রাবেয়া বেগমের সাথে জিংকিং গ্রামের আইজল বেপারীর ছেলে বিল্লাল বেপারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিল্লাল বেপারী মটরসাইকেল ও ব্যবসার জন্য নগদ টাকা যৌতুক গ্রহণ করে। এখন আবার নতুন ব্যবসার জন্য রাবেয়ার কাছে ৩ লক্ষ টাকা যৌতুক দাবী করে বিল্লাল বেপারী। যৌতুকের দাবীতে গত ৩ জানুয়ারী রোববার ১ সন্তানের জননী রাবেয়া বেগমকে তার স্বামী বিল্লাল বেপারী ও শ্বাশুরী উম্মে কুলছুম মারধর করে ঘরে বন্দি করে রাখে। সংবাদ পেয়ে রাবেয়ার পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে রাবেয়াকে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ৪ জানুয়ারী দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে এনে রাবেয়াকে ভর্তি করে। আহত রাবেয়া শরীয়তপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।