মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের মাঝে পোষাক বিতরণ

পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের মাঝে পোষাক বিতরণ
প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবীবের দেওয়া নতুন পোষাক পরিহিত পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের সাথে দাতা নিজে সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের মাঝে প্রতিষ্ঠাতার পক্ষ থেকে দ্বিতীয় পর্যায় ৬৫ জন শিক্ষার্থীর মাঝে পাঞ্জাবী ও পায়জামা বিতরণ করা হয়েছে।
৪ জানুয়ারী সোমবার মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবীব নিজে উপস্থিত থেকে এতিমদের মাঝে পোষাক গুলো তুলে দেন। এ সময়  ভেদরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষার একাডেমিক সুপার ভাইজার মোঃ মস্তফা কামাল  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মাদ্রাসা কমিটির সহ-সভাপতি আক্কাস সরদার, ইসমাইল পালোয়ান, সাবেক মেম্বার গিয়াস উদ্দিন সরদার, মোঃ হোসেন সরদার, সদস্য আবুল কালাম সরদার, বাবুল হাওলাদার, তাজুল ইসলাম পাটোয়ারী ও মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ আল আমিন, নূরানী বিভাগের প্রধান শিক্ষক মাওলানা মাসুদুর রহমান, শিক্ষক মাওলানা নোমান সিদ্দিকী প্রমূখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।