বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক নেতাদের সংবর্ধনা দিল মহিষার ইউনিয়ন ছাত্রলীগ

৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক নেতাদের সংবর্ধনা দিল মহিষার ইউনিয়ন ছাত্রলীগ
মহিষার ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কেক কেটে সংগঠনের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বর্নিল আলোক সজ্জা আর জাঁকজমক আয়োজনের মাঝ দিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও সাবেক ছাত্রলীগ নেতাদের সংবর্ধনা দিয়েছে মহিষার ইউনিয়ন ছাত্রলীগ।
আলোক সজ্জা, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা প্রদান ও ব্যান্ড সংগীতের মাঝ দিয়ে পালন করা হয় ছাত্রলীগের জন্মদিন। ৪ জানুয়ারী সোমবার সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর প্রতিনিধি ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল। মহিষার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আতিক হাওলাদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সৌরভ হাওলাদারের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠান উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান নিরব খান। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অশ্রু হাওরাদার। ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মোড়লের সঞ্চালনায় সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত ছাত্রলীগ নেতারা হলেন ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম রাড়ী, হারুন অর রশীদ রাড়ী, সোহাগ রাড়ী, সাধারণ সম্পাদক হাজী ফিরোজ হোসেন খান, ওয়াসিম তালুকদার ছাড়া ও বর্তমান নেতাদের সংবর্ধনা দেয়া হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।