বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নাহিম রাজ্জাক এমপি’র পক্ষ থেকে ভেদরগঞ্জের বিভিন্ন এতিমখানায় কম্বল বিতরণ

নাহিম রাজ্জাক এমপি’র পক্ষ থেকে ভেদরগঞ্জের বিভিন্ন এতিমখানায় কম্বল বিতরণ
নাহিম রাজ্জাক এমপি’র পক্ষ থেকে পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের হাতে কম্বল তুলে দিচ্ছেন একাডেমিক সুপার ভাইজার মোঃ মস্তফা কামাল ও দৈনিক হুংকার সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবীব। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন এতিমখানায় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর পক্ষ থেকে এতিম নিবাসীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নির্দেশে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমীক সুপার ভাইজার মোঃ মস্তফা কামাল ৪ জানুয়ারী সোমবার উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার নিবাসীদের মাঝে কম্বল বিতরণের মাঝ দিয়ে বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন। এতিমখানার প্রতিষ্ঠাতা, দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওমীলীগ এর সহ-দপ্তর সম্পাদক এম. হারুন অর রশীদ, সাবেক পুলিশ সদস্য আক্কাস সরদার, মাদ্রাসা কমিটির সহ-সভাপতি মোঃ হোসেন সরদার, সাবেক মেম্বার ইসমাইল পালোয়ান, গিয়াসউদ্দিন সরদার প্রমূখ।
একাডেমিক সুপার ভাইজার মোঃ মস্তফা কামাল বলেন, আমাদের শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি মহোদয় মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনার আহবানে সারা দিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি তার তহবিল থেকে কম্বল দিয়ে এতিমদের উষ্ণতা দেয়ার জন্য আমাদের কম্বল নিয়ে পাঠিয়েছেন।
এতিমখানার সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান বলেন, আমাদের জাতীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক, আমাদের সকলের শ্রদ্ধেয় নেতা জাতীয় বীর আধুনিক শরীয়তপুরের রূপকার মরহুম আবদুর রাজ্জাক এর রক্তের উত্তরসূরী। তিনি সবার সাথে এতিমদের মনে রেখেছেন। এতেই প্রমান হয় তিনি আমাদের অভিভাবক। তারই দিক নির্দেশনায় আমাদের উন্নয়ন মূলক কাজ অব্যাহত থাকবে। এই কঠিন শীতে মানুষ যখন অনেক কষ্টে রয়েছে ঠিক তখনই তিনি আমাদের জন্য কম্বল পাঠিয়েছেন। আমরা দোয়া করি আল্লাহর রহমতে তিনি আমাদের জন্য তার সহযোগিতা অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।