বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে উন্নয়নের নক্ষত্র হয়ে আছেন আবদুর রাজ্জাক: অনল কুমার দে

শরীয়তপুরে উন্নয়নের নক্ষত্র হয়ে আছেন আবদুর রাজ্জাক: অনল কুমার দে
ফিতা কেটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেছেন, স্বাধীনতা ও বাংলাদেশের জন্মের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে আর যে কয়েকটি নাম জড়িয়ে আছে মরহুম আবদুর রাজ্জাক তাদের মধ্যে অন্যতম। ৬ দফা থেকে স্বাধীনতা এবং পরবর্তীতে বিপর্যস্ত আওয়ামীলীগকে এগিয়ে নিতে আজীবন কাজ করে গেছেন আবদুর রাজ্জাক। শরীয়তপুরকে আধুনিক শরীয়তপুর করার জন্য জেলাবাসী এ মহান নেতাকে স্মরণ রাখবে। তিনি শিক্ষা চিকিৎসা যাতায়াত, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে অসামান্য অবদান রেখে গেছেন। জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী ছত্রমুড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম আবদুর রাজ্জাক এর নামে ব্যাটমিন্ট টুর্নামেন্ট তারই বহি প্রকাশ। ছত্রমুড়িয়া যুব সামাজের উদ্যোগে মরহুম আবদুর রাজ্জাক স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্টের উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি ও উপজেলা সমবায় ব্যাংকের চেয়ারম্যান মিলন সরদারের সভাপতিত্বে ও সাংবাদিক এম হারুন অর রশীদ এর সঞ্চালনায় উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ সোয়েব আকন্দ। কেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সবুজ মজুমদার।
বক্তব্য রাখেন ছয়গাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি নিপুরপালোয়ান, ছাত্রলীগের সভাপতি ও ২ নং ওয়ার্ড সদস্য রুহুল আমিন ওঝা, শাহীন মাস্টার, বাবু শেখ, সাইফুল ইসলাম, মামুনুর রশিদ, সুমন মৃধা। টুর্নামেন্টে মোট ৮টি স্থানীয় দলসহ মোট ১৬টি দল অংশগ্রহণ করেছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।