মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নৌকার প্রশ্নে কোন বিভেদ নাই: জেলা পরিষদ চেয়ারম্যান

নৌকার প্রশ্নে কোন বিভেদ নাই: জেলা পরিষদ চেয়ারম্যান
ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সম্মতিতে আওয়ামীলীগ সভাপতি, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরে যাকে নৌকা প্রতিক দিয়েছে আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করবে। ভেদরগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাজী আবদুল মান্নান হাওলাদার কে আবারো ভেদরগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনের জন্য নৌকা প্রতিক দেওয়া হয়েছে। আমরা সবাই তার পক্ষে এক হয়ে কাজ করে নির্বাচনে বিজয়ী করবো ইনশাল্লাহ। মনে রাখবেন ব্যক্তিবগত ভাবে আমাদের মত প্রার্থক্য থাকতে পারে। তবে নৌকার প্রশ্নে কোন বিভেদ থাকবে না। তিনি ৩০ ডিসেম্বর ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ভেদরগঞ্জ পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর বাবুল হাওলাদারের সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার, জেলা আওয়ামলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম রাড়ী, থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, বর্তমান মেয়র ও প্রার্থী হাজী আবদুল মান্নান হাওলাদার, যুগ্ম সম্পাদক আবদুল গনি তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ রাড়ী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ছালাহ উদ্দিন মাদবর, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান রাড়ী প্রমূখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।