বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুরে পল্লী বিদ্যুতে জোনাল অফিস উদ্বোধন

সখিপুরে পল্লী বিদ্যুতে জোনাল অফিস উদ্বোধন
সখিপুরে পল্লী বিদ্যুৎ জোনালের অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পল্লী বিদ্যুতের সখিপুর জোনাল অফিস উদ্বোধন কালে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে আমাদের দেশ উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে যাচ্ছে। করোনা দূর্যোগেও বাংলাদেশ এশিয়ার অনেক দেশের চেয়ে অর্থনৈতিক দিক থেকে ভাল অবস্থানে রয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণে। মাননীয় প্রধানমন্ত্রী জেগে আছেন বলেই আমরা জনগণ শান্তিতে ঘুমাতে পারি। তার জন্য দোয়া করবেন তিনি ভাল থাকলে ভাল থাকবে বাংলাদেশ। উপমন্ত্রী আরো বলেন, গতকালও আমি নিজে পদ্মা বিধৌত কাঁচিকাটা ইউনিয়নের ৪ হাজার ৪০০ গ্রাহকের ঘরে বিদ্যুৎ সংযোগ দিয়েছি। বাকি সারে তিন হাজার গ্রাহককে স্বাধীনতার মাস আগামী মার্চ মাসের মধ্যে সংযোগ দেয়া হবে। অতিতে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। তারা এক মেগওয়াট বিদ্যুৎও উৎপাদন করতে পারেনি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এ পর্যন্ত ২২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। দেশে এখন আর বিদ্যুৎ সংকট নেই। মন্ত্রী তার নির্বাচনী এলাকার উন্নয়নের বর্ননা দিয়ে বলেন, সখিপুর উপজেলা হবে, তবে তার আগে পৌরসভা হবে। আমি নিজ এলাকাকে সাবলম্বি করে যাবো। কারণ মানুষ চীর দিন বেঁচে থাকেনা। আমি না থাকলে যাতে নড়িয়া ও সখিপুরের মানুষকে আর কারো কাছে যেন যেতে না হয় সে ব্যবস্থা করে যেতে চাই। আর এটা সম্ভব মানবতার মা বিশ্ব নেতা প্রধানমন্ত্রীর আন্তরিকতা জন্য। মন্ত্রী এছাড়াও সখিপুরের চরসেন্সাস ও কার্তিকপুরে আরো দুইটি বিদ্যুতের সাবস্টেশন কেন্দ্র স্থাপনের আশ্বাস দিয়ে বলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে। ইতিমধ্যেই মেঘনা ট্যানেল এর সমীক্ষা চলছে। শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক ফোর লেন হবে। আমাদের আলুর বাজার পর্যন্ত রেল আসবে ইনশাআল্লাহ। নড়িয়া ও সখিপুরের প্রত্যেকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পাঁকা করনে কাজ চলছে। নড়িয়া ও সখিপুরে দলের অবস্থান তুলে ধরে বলেন, এ অঞ্চলে আওয়ামীলীগ অতিতের যে কোন সময়ের তুলনায় অনেক বেশী ঐক্যবদ্ধ ও সুসংগঠিত আছে। তিনি আওয়ামীলীগ এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রশংসা করে বলেন, আওয়ামী লীগ যে ঐক্যবদ্ধ আছে, তার প্রমান আমি পেয়েছি ডিএম খালির উপনির্বাচনে। সেখানে শান্তিপুর্ণ ভোটে নৌকার বিপুল বিজয় হয়েছে। এতেই প্রমান হয়েছে আওয়ামীলীগ নির্বাচনে কোন প্রভাব বিস্তার করেনা। জনরায়ের প্রতি শ্রদ্ধাশীল বলেই আমরা বার বার ক্ষমতা আসতে পারি। তিনি ৩০ ডিসেম্বর বুধবার সখিপুর মোল্যা মার্কেটে ভাড়া বাড়িতে স্থাপিত সখিপুর পল্লী বিদ্যুতের জোনাল অফিস শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শরীয়তপুর জেলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার জুলফিকার রহমান এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। সখিপুর থানা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মানিক এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজি ফিরোজ হোসেন খানসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।