বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে নাদওয়াতুল কুরআন মাদ্রাসার উদ্যোগে কম্বল বিতরণ

ভেদরগঞ্জে নাদওয়াতুল কুরআন মাদ্রাসার উদ্যোগে কম্বল বিতরণ
ভেদরগঞ্জে নাদওয়াতুল কুরআন মাদ্রাসার উদ্যোগে অসহায় শীতার্তদের হাতে কম্বল তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার পাপরাইল সহ ৮ গ্রামের ৪ শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে ঢাকাস্থ রামপুরার নাদওয়াতুল কুরআন মাদ্রাসার উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।
সাকিব এভিয়েশনের স্বত্বাধিকারী ও দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব এর আহবানে তারা এ কম্বল গুলো বিতরণ করেন বলে জানান দাতাগণ।
২৮ ডিসেম্বর সোমবার পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানা নূরানী হাফেজিয়া ও ক্যাডেট মাদ্রাসা মাঠ থেকে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাদওয়াতুল কুরআন মাদ্রাসার মুহতামিম ও বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি রাকিবুল হাসান। পাপরাইল মোহাম্মদী এতিমখানা নুরানী, হাফেজিয়া ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাদওয়াতুল কুরআন মাদ্রাসার পরিচালক আনিসুজ্জামান আরজু, মোঃ তাজুল ইসলাম, মোঃ হাসান ইমামা সোহেল, মোঃ জহির উদ্দিন, মোঃ জাহিদুর রহমান।
প্রধান অতিথি মুফতি রাকিবুল হাসান বলেন, ইসলাম শান্তির ধর্ম, তা আমরা মুসলমানগণ আমাদের কর্মের মাঝ দিয়ে প্রমান করতে পারলে আল্লাহর রহমত পাওয়ার সাথে আমাদের পাশের মানুষ গুলো উপকৃত হবে। মনে রাখবেন মুমিনের প্রতিটি কাজই আল্লাহর সন্তুষ্টির জন্য।
সভাপতি বক্তব্যে আলহাজ্ব হাবিবুর রহমান বলেন, সুদুর ঢাকা থেকে মেহমানগণ আমাদের এলাকার অসচ্ছল শীতার্ত মানুষের কথা চিন্তা করে তাদের শীতের সময়ে একটু উষ্ণতা নিয়ে আমাদের পাশে এসে দাঁড়ানোর জন্য গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা প্রত্যাশা করছি প্রিয় ভাইদের শুধু ধন্যবাদ জানিয়ে দায় এড়াতে চাইনা। ভবিষ্যতেও তাদের সহযেগিতার প্রসারিত হাত আমাদের জন্য উন্মুক্ত থাকবে বলে প্রত্যাশা করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।