শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে প্রথম বারের মতো স্মার্ট কার্ড বিতরণ শুরু

ভেদরগঞ্জে প্রথম বারের মতো স্মার্ট কার্ড বিতরণ শুরু
ভেদরগঞ্জে স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলায় স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ২৫ নভেম্বর বুধবার বেলা ১১টায় মহিষার ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে প্রথম বারের মতো ভেদরগঞ্জ উপজেলার স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এবিএম রশীদুল বারী, মহিষার ইউনিয়ন চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেনসহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ, উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্ত।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আবদুর রশিদ জানান, আমাদের জেলায় অন্যান্য উপজেলায় ইতিমধ্যে স্মাট (জাতীয় পরিচয়পত্র) বিতরণ করা হলেও আমাদের উপজেলায় এই প্রথম বিতরণ শুরু করলাম। ২০১৯ সালে যারা ভোটার হয়েছে তাদের কার্ড এখন বিতরণ করা হবে। আজ মহিষার ও নারায়নপুর ইউনিয়নে এরপর ধারাবাহিক ভাবে উপজেলার ১৩ ইউনিয়ন ও এক পৌরসভায় নতুন স্মার্ট কার্ড বিতরণ করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।