বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান এর পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান এর পিতার  মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান জয়নুল হক সিকদারের পিতার ও রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদারের পিতা মরহুম মকফর উদ্দীন সিকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুর জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান জয়নুল হক সিকদার, জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার এমপি, ন্যাশনাল ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, পরিচালক রিক হক সিকদার ও রন হক সিকদার, সিকদার ইনসিওরেন্স এর ভাইস চেয়ারম্যান মমতাজুল হক, এনবিএল সিকিউরিটিজ এর পরিচালক লিসা ফাতিমা হক ও দীপু হক সিকদারসহ স্থানীয় প্রশাসনের ব্যক্তিবর্গ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
উপস্থিত সকলে এক বিশেষ দোয়া মাহফিলে ন্যাশনাল ব্যাংক এর চেয়ারম্যান জয়নুল হক সিকদার এর পিতা এবং মাতা’র রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। দোয়া মাহফিল শেষে প্রায় দশ হাজার মানুষ গণভোজে অংশগ্রহন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।