বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সামাজিক দূরত্ব বজায় রাখুন ত্রাণ ঘরে পৌছে দিব: সিনিয়র সচিব আনিসুর রহমান

সামাজিক দূরত্ব বজায় রাখুন ত্রাণ ঘরে পৌছে দিব: সিনিয়র সচিব আনিসুর রহমান

ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়নে করোনা দূর্যোগে কর্মহীন মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ কালে শরীয়তপুর জেলার ত্রাণ বিতরণের দ্বায়ীত্ব প্রাপ্ত সচিব জালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান বলেছেন করোনা দূর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই। আপনী নিজে বাচুন আপনার পরিবাকে বাচান,তাহলে দেশ ও দেশের মানুষ ভাল থাকবে। এর জন্য আপনারা ঘরে থাকুন। সরকার আপনার ঘরে খাদ্য পৌঁছে দিব। ২৩ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের মাঠ থেকে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে এ ত্রাণ বিতরণ করা হয়।
চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজাম্মেল হক মোল্লার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভেদেরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা,উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ ও সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক।
চরকুমারিয়া ইউনিয়নের ২ শ পরিবাের মাঝে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল,১ কেজি ডাল,২ কেজি আলু ১ কেজি পিয়াজ,সরিষার তেল ১ বোতর,১ টা সাবান,রশুন ও শুকনা মরিচ।
সভায় প্রধান অতিথি সচিব আনিসুর রহমান আরো বলেন,সরকারি ত্রান নিয়ে কোন প্রকার অনিয়ম সর্য্য করা হবেনা। সবার সহযোগিতা আমরা এ বিপদ কাটিয়ে উঠতে সক্ষম হবো ইনশাআল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।