শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী দেলোয়ারের প্রত্যয়নপত্র গ্রহন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী দেলোয়ারের প্রত্যয়নপত্র গ্রহন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী দেলোয়ার হোসেন এর হাতে প্রত্যয়নপত্র তুলে দিচ্ছেন রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুর রশিদ। ছবি-দৈনিক হুংকার।

মহিষার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী আওয়ামীলীগ প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন সরদারের হাতে তার বিজয়ের প্রত্যয়নপত্র তুলে দিয়েছেন নির্বাচনের রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুর রশিদ।
৫ অক্টোবর বেলা ১১টায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মোঃ দেলোয়ার হোসেন সরদারের হাতে এ প্রত্যয়নপত্রটি তুলে দেন।
এ সময় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুর মান্নান বেপারী, সাবেক চেয়ারম্যন হাজি আমির হোসেন সরদার, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বাবুল খান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দোলন হাওলাদার সহ সকল ওয়ার্ড মেম্বার ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।