শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে কৃষকদের মাঝে বীজ, সার ও উপকরণ বিতরণ

ভেদরগঞ্জে কৃষকদের মাঝে উপকরণ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

সরকারের রাজস্ব খাতের প্রণোদনা কর্মসূচী ও এনএটিপি প্রকল্পের আওতার কৃষকদের মাঝে বীজ, সার, সাইনবোর্ড, টিন, ড্রাম, চারি বিতরণ করা হয়েছে।
৩০ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ মাঠ থেকে উপকরণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। উপজেলা কৃষি অফিসার ফাতেমা ইসলাম এর সভাপতিত্বে বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা বেগম, উপজেলা তথ্য কর্মকর্তা সাবিনা ইয়াছমিন, উপ-সহকারী কৃষি অফিসার মামুনুর রশিদ হাসিব, কায়সার আহমেদ রানা, মনিরুজ্জামান সহ অন্যান্য উপসহকারী কৃষি অফিসারগণ উপস্থিত ছিলেন।
কৃষি অফিসার ফাতেমা ইসলাম বলেন, সরকারের রাজস্ব তহবিলের থেকে প্রণোদনা হিসেবে ৩০ জন কৃষককে সার ও সাইন বোর্ড দেওয়া হয়েছে। অপর দিকে এনএটিপি প্রকল্পের ৩৪ জন কৃষককে প্রযুক্তি অনুযায়ী বীজ, টিন চারি ও ড্রাম দেওয়া হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।