শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি প্রতিযোগিতায় হুমায়ুন কবির উচ্চ বিদ্যালয় প্রথম

ভেদরগঞ্জে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি প্রতিযোগিতা ডাঃ হুমায়ন কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। এ প্রতিযোগিতায় ভেদরগঞ্জ উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছেন উপজেলার শহীদ বুদ্ধিজীবী ডাঃ হুমায়ুন কবির উচ্চ বিদ্যালয়। ৩০ সেপ্টেম্বর বুধবার আনুষ্ঠানিক ভাবে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দাদন মিয়ার হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।