বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সামাজিক দূরত্ব বজায় না রাখলে কঠোর ব্যবস্থাঃ অতিরিক্ত জেলা প্রশাসক

সামাজিক দূরত্ব বজায় না রাখলে কঠোর ব্যবস্থাঃ অতিরিক্ত জেলা প্রশাসক

শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ মামুনু উল হাসান খান বলেছেন, শরীয়তপুর জেলার সর্বত্র লকডাউন চলছে। এ সময় সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ ঘরে অস্থান করবেন এটাই স্বাভাবিক। দেশের মানুষকে বাঁচাতে সামাজিক দুরত্বের কোনই বিকল্প নেই। যারা সরকারের এ আইন ভঙ্গকরে বাহিরে আসবে তাদের বিরুদ্ধে কঠর ও কঠিন ব্যবস্থা নিবে প্রশাসন।

আজ ২১ এপ্রিল মঙ্গলবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারের সভাপতি, সম্পাদক ও ইজারাদারদের সাথে করোনা প্রতিরোধে সচেতনতা মুলক সভায় এ কথা বলেন।

ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবদুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক।

সভায় সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে উপজেলার ৩০ হাট বাজারের ৩০ সভাপতি, সম্পাদক ও ইজারাদার উপস্থিত ছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক বলেন ভেদরগঞ্জ উপজেলার ৪ লক্ষ মানুষকে বাঁচানোর জন্য আমাদের ৪/৫ ব্যাবসায়ীকে ত্যাগ স্বীকার করতে হবে। আমাদের অনুরোধ না শোনলে আইনমানাতে আমাদের যে কোন কঠর ব্যবস্থা গ্রহন করতে হয় আমরা তাই করবো

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।