শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্র করে বাংলাদেশের অগ্রযাত্রা থামানো যাবেনা : পানি সম্পদ উপমন্ত্রী

সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ইউনিয়নের বযস্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে চেক বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল শামীম এমপি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তাকের জিয়া তাদের কর্মকান্ডের জন্য জনগন থেকে প্রত্যাক্ষাত হয়েছে। বাংলার মানুষ এখন অর তাদেরকে পছন্দ করেনা। তাই তারা বিশ্বের মাফিয়া ডনদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা ব্যহত করতে চাচ্ছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে তাদের এ স্বপ্ন কোন দিনই পুরণ হবেনা। আর কোন ষড়যন্ত্রই বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামাতে পারবেনা।
তিনি আজ ২৭ সেপ্টেম্বর রবিবার দুপুরে সখিপুর থানা সদরের সখিপুর ইউনিয়নে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উপমন্ত্রী বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিনত করার জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচী গ্রহন করেছে। যার আওতায় শরীয়তপুর জেলায় শতভাগ সকল প্রকার ভাতা কার্যক্রম বাস্তবায়ন হয়েছে। সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ইউনিয়নের বযস্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে ২০১৯-২০২০ অর্থ বছরের ভাতা বিতরণ করেন।
ভেদরগঞ্জ উপজেলার সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, উপজেলা সমাজ সেবা অফিসার আনিসুর রহমান তপু, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, চরভাগা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, চরকুমারিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজালাল মাল। অনুষ্ঠানে সখিপুর ইউনিয়নের ১৭৫ জনকে ৮৭ হাজার ৫ শত টাকার বয়স্ক ভাতা, ১২৫ জন বিধবাকে ৬২ হাজার ৫ শত টাকা ও ৪৭ জন প্রতিবন্ধীকে ৩৫ হাজার ২ শত ৫০ টাকাসহ মোট ১ লক্ষ ৮৫ হাজার ২ শত ৫০ টাকার ভাতা বিতরণ করা হয়।
এর পূর্বে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম তার নিজের নামে বিশেষ বরাদ্দ থেকে সখিপুর থানার সকল প্রাথমিক বিদ্যালয়ে জন্য ৩০টি বৃক্ষের চারা ও ১ সেট সৌরবিদ্যুত (সোলার প্যানেল) বিতরণ করেন। এর পরে মন্ত্রী সখিপুরের হাজি শরীয়তউল্ল্যাহ বিশ্ব বিদ্যালয় কলেজ মিলনায়তনে সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।