বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

ভেদরগঞ্জে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় বক্তব্য রাখছেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

গত বৃহস্পতিবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয়সভা অনুষ্ঠিত হয়েছে। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, ভেদরগঞ্জ ও সখিপুর থানার অফিসার ইনচার্জ, উপজেলার সকল দপ্তর প্রধান, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।
সভায় আগামী ১৪ অক্টোবর থেকে ইলিশ রক্ষা অভিযান সফল করার প্রয়োনীয় ও কার্যকর সকল উদ্যোগ গ্রহনের কথা জানিয়ে উপজেলা চেয়ারম্যান বলেন, আমরা উপজেলা প্রশাসন মৎস্য বিভাগ, পুলিশ বিভাগসহ জনপ্রতিনিধিদের সহায়তায় বিগত বছরের চেয়ে আরো ভাল ভাবে এ অভিযানকে সার্থক ও সফল করতে সক্ষম হবো ইনশাল্লাহ।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, প্রশাসন, পুলিশ, জনপ্রতিনিধি কারো একার পক্ষেই এ অভিযান সফল করা সম্ভব নয়। তবে সবাই সম্মিলিত ভাবে আন্তরিক হলে আমরাই পারবো। আমি বিশ্বাস করি অতিতে ভেদরগঞ্জ ইলিশ রক্ষার অভিযানে সাফল্যের জন্য স্বর্ণ ও রৌপ্য পদক পেয়েছে। এবারও আমরা জাতীয় ভাবে শ্রেষ্ঠত্ব অর্জনে সমর্থ হবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।