বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মহিষার ইউনিয়ন উপনির্বাচনে অরুন হাওলাদারের গনসংযোগ

অরুন হাওলাদারের নির্বাচনী সংযোগের মোটর সাইকেল শোভাযাত্রা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের উপ-নির্বাচের প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন প্রার্থীরা। ২০ সেপ্টেম্বর রোববার বিকেল সাড়ে ৪টায় সাজনপুর বাজার থেকে মহিষার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী অরুন হাওলাদার এর পক্ষে নির্বাচনী আলোচনা ও প্রায় ৩০০ মটর সাইকেল বহরের আয়োজন করা হয়।
এসময় অরুন হাওলাদার বলেন, মহিষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী নুরুল ইসলাম সিকদার এর অসমাপ্ত কাজ গুলো আমি সমাপ্ত করতে চাই এবং আমাদের এই মহিষার ইউনিয়ন কে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নিতি মুক্ত ইউনিয়ন হিসেবে সকল সাধারণ জনগণকে উপহার দিতে চাই। তাই আগামী ২০ অক্টোবর উপ-নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমার ইউনিয়নের সকল জনগণের নিকট দোয়া চাই। যাতে সাধারণ মানুষের মনের আসাগুলো সঠিক ও সুন্দরভাবে পূরন করতে পারি। এসময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সদস্য ফিরোজ খান, মহিষার ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান দোলন হাওলাদার। সাজনপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ঢালী, সাবেক ছাত্রনেতা হারুন হাওলাদার, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাসেম হাওলাদার, জাতীয় শ্রমিকলীগ মায়েশিয়া শাহআলম হাওলাদার, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ হাওলাদার, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ হাওলাদার, মহিষার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আতিক হাওলাদার সহ ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।