বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ১৭ শ কেজি জাটকাসহ ট্রাক আটক

ভেদরগঞ্জে ১৭ শ কেজি জাটকাসহ ট্রাক আটক
ভেদরগঞ্জে ১৭ শ কেজি জাটকাসহ ট্রাক আটক

মঙ্গলবার (২১ এপ্রিল) ভোর সারে ৪ টায় ভেদরগঞ্জ উপজেলা মৎস্য বিভাগ ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে কার্তিকপুর বড় ব্রীজের কাছ থেকে ১৭ শ কেজি জাটকাসহ একটি ছোট ট্রাক আটক করেছে।

জানাগেছে, ইলিশের ৫ম অভয়াশ্রম ভেদরগঞ্জের পদ্মা নদীর বিভিন্ন এলাকায় সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর ও ভেদরগঞ্জ থানা পুলিশ জাটকা রক্ষায় নিয়মিত যৌথ অভিযান চালায়। আভিযানকারী দল গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটি আটক করে।
জব্দকৃত মাছ ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশে বিভিন্ন এতিমখানায়ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

ভেদরগঞ্জ উপজেলা সিনিযর মৎস্য অফিসার মোহাম্মদ আবদুস সামাদ বলেন সরকারে নির্দেশনায় জাটকা রক্ষা কর্মসূচীর অংশ হিসেবে আমরা পুলিশের সহায়তা নিয়মিত অভিযান পরিচালনা করছি।তার অংশ হিসেবে আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সখিপুর ঢাকা সড়কের কার্তিকপুর বড় ব্রীজের কাছ থেকে জাটকাসহ একটি ট্রাক জব্দ কবি।

পরে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসিয়ে ট্রাক চালক ও তার সহযোগিকে ৫ হাজার টাকা করে অর্থদন্ড দেয়া হয়। ট্রাকটি পুলিশের জিম্মায় এবং জব্দকৃত মাছ গুলো বিভিন্ন এতিমখানা ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।