শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে বিনামূল্যে মাশকালাই বীজ সার ও শাক সবজির বীজ বিতরণ

ভেদরগঞ্জে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করছেন উপজেলা নির্বাহ অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উদ্যোগে ২০২০-২১ অর্থবছরে খরিপ-২ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে মাশকালাই বীজ, সার ও শাকসবজির বীজ বিতরণ করা হয়েছে।
উপজেলা পরিষদের সামনে থেকে বীজ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ ফাতেমা ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি অফিসার কায়সার আহমেদ রানা, মামুনুর রশীদ হাসিব।
প্রণোদনা কর্মসূচীর আওতায় ভেদরগঞ্জ উপজেলার ১৩০ জন কৃষককে ৫ কেজি করে মাশকালাই বীজ, ১০ কেজি করে ডিএপি, ৫ কেজি করে এমওপি সার দেওয়া হয়। এছাড়া শাকসবজি প্রণোদনায় প্রতি জন কৃষক সল্প ও মধ্যমেয়াদী লালশাক, ডাটা শাক, পালং শাক, মূলা, কলমীশাক, শশা, বরবটি, করল্লা, লাউ, মরিচ, মিষ্টি কুমড়ো, সীম প্রভৃতি সহ ১২ প্রকারের ৮২ গ্রাম করে সবজি বীজ দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।