রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে পর্নোগ্রাফি মামলায় ইউপি সদস্য রাজিব গ্রেফতার

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারকৃত ইউপি সদস্য রাজিব। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জে পর্নোগ্রাফি মামলায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। বাদির অশ্লিল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোররাতে আসামীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী রাজিব তালুকদার উপজেলার নারায়নপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের শওকত হোসেন তালুকদারের পুত্র ও নারায়নপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য। গ্রেফতারকৃত রাজিবকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
পালং মডেল থানা সূত্র জানায়, বাদল তালুকদার নামে এক ব্যক্তি ইউপি সদস্য রাজিব তালুকদারসহ তিন জনকে আসামী করে পর্নোগ্রাফি আইনে আদালতে পিটিশন করে। আদালত পালং মডেল থানাকে মামলাটি রেকর্ড করার জন্য নির্দেশ প্রদান করেন। ১৬ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড পরবর্তী অভিযান চালিয়ে আসামীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
পালং মডেল থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে মামলা রেকর্ড করি। পরে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী রাজিবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাদীর অশ্লিল ছবি আসামীগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকির কথা মামলার অভিযোগে উল্লেখ রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।