রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

মহিষার ইউনিয়নের উপনির্বাচনের ভোট ২০ অক্টোবর

ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিস (সার্ভার স্টেশন)। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের চেয়ারম্যান পদের উপনির্বাচনের ভোট গ্রহন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।
গত ১৪ সেপ্টেম্বর রাত ৮টা ৪৫ মিনিটে নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিল অনুযায়ী এ তথ্য জানা গেছে। ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিস বরাবরে বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়। আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত চেয়ারম্যান প্রার্থী পদে মনোনয়ন দাখিল করা যাবে। ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার, ৪ অক্টোবর প্রতিক বরাদ্দ এবং ২০ অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ জানান, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদারের মৃত্যুতে গত ১৭ আগস্ট থেকে এ পদটি শুন্য ঘোষনা করা হয়। গতকাল রাত ৮টা ৪৫ মিনিটে নির্বাচন কমিশন থেকে ই-মেইল বার্তায় মহিষার ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষনা করা হয়। আজ ১৫ সেপ্টেম্বর জেলা নির্বাচন অফিসার জেলা প্রশাসকের সাথে আলোচনা করে রিটার্র্নিং অফিসার নিয়োগ করবেন।
নিয়োগকৃত রিটার্নিং অফিসার স্থানীয় ভাবে ঘোষিত তফসিল জনসাধারণের জন্য উন্মুক্ত করে দিবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।