শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করণ

ভেদরগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় বন্যায় ডুবে যাওয়া ১০টি জলাশয়ে ৩৪০ কেজি করে মোট ৩ হাজার ৪শ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। সরকারের রাজস্ব খাত থেকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় মৎস্য বিভাগ মাছ অবমুক্ত করে।
৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পুকুরে মাছ ছাড়ার মাঝদিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি। এ সময় ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম, মৎস্য অফিসার মোঃ আবদুস সামাদ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।