শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইউএনও’র উপর সন্ত্রাসীর হামলার প্রতিবাদে ভেদরগঞ্জে মানববন্ধন

ইউএনও’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভেদরগঞ্জে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

বীর মুক্তিযোদ্ধা ওমর আলী ও তার সন্ত্রান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানম এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন ভেদরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ এলাকার জনসাধারণ। রোববার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সামনে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।
এরপর ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে মুক্তিযুদ্ধের যুদ্ধকালীন কমান্ডার আবদুল মান্নান রাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা কমান্ডার মাস্টার আলী আকবর চৌকিদার, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হামিদ ভাষানী। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক শহিদুজ্জামান খান, ভেদরগঞ্জ উপজেলা সভাপতি ফারুক আলম রাড়ী, সাধারণ সম্পাদক সুমন মাতাব্বর, জাকির হোসেন শামীম ও রুবিনা আক্তার।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।