বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

চরসন্সোস ইউনয়িন পরষিদরে উন্নয়ন কাজ এগয়িে চলছে

চরসেন্সাস ইউনিয়ন পরিষদের উন্নয়ন কাজের তদারকি করছেন চেয়ারম্যান জিতু মিয়া। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার পূর্বপ্রান্তের প্রবেশ দোয়ার হিসেবে পরিচিত চরসেন্সাস ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান জিতু মিয়া বেপারীর নেতৃত্বে বর্তমান সরকারে উন্নয়ন অভিযাত্রায় এগিয়ে চলছে। করোনা ও বন্যার কারণে বিভিন্ন ক্ষেত্রে যে এবার ব্যাপক ক্ষতি হয়েছে তা কাটিয়ে উঠতে প্রাণপণ চেষ্টা চলছে বলে জানান পরিষদের সচিব আবুল কাশেম।
দূর্গতদের মাঝে ত্রান সহায়তার পরে এখন চলছে অবকাঠামো উন্নয়নের কাজ। ক্ষতিগ্রস্থ সড়ক, ব্রীজ কলভাট পুল সাঁকো মেরামত এর কাজ দ্রুত এগিয়ে চলছে। সেই সাথে পরিষদ ভবনের সৌন্ধর্য বর্ধনের কাজও এগিয়ে যাচ্ছে সমান তালে।
৯ ওয়ার্ড সদস্য ও ৩ সংরক্ষিত মহিলা সদস্যের সমন্বয় সরকারি বেসরকারী সহায়তার পাশাপাশি চেয়ারম্যান ও সদস্যদের ব্যক্তিগত অর্থ ও উন্নয়ন কাজে দেয়া হচ্ছে বলে জানা যায়। ইউপি সদস্য শেকুল ইসলাম বালা বলেন, আমাদের মেয়াদের শেষ সময় চলে এসেছে। এখনকার উন্নয়ন কাজই জনগন মনে রাখবে তাই আমরা চেয়াম্যানের নেতৃত্বে শতভাগ কাজ সম্পন্ন করার চেষ্টা করছি যাতে আমাদের ভোটাদের কাছে জবাবদিহি করতে না হয়।
চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী বলেন, আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রীর দয়ায় ও পানি সম্পদ উপমন্ত্রী প্রিয়নেতা শামীম ভাইয়ের সহযোগিতায় করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের পর্যাপ্ত ত্রাণ সহায়তা দিয়েছি। এখন সড়ক যোগাযোগ মেরামত ও সংস্কার কাজ করছি। উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যার নির্দেশনায় সকল কাজ যাতে সঠিক ও মানসম্মত হয় সে দিকে সজাগ দৃষ্টি রয়েছে। আমার পরিষদের সদস্যরাও সততার সাথে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।