শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কার্তিকপুরে পুলিশের হাতে ৪ ইয়াবা ব্যবসায়ী আটক

ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুরে পুলিশের হাতে আটক ৪ ইয়াবা ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

জেলার ভেদরগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫শ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ৩০ আগস্ট সন্ধ্যায় শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান এর দিক নির্দেশনায় ও ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম এর তত্বাবধানে এস আই ইমরুলের নেতৃত্বে ভেদরগঞ্জ থানা পুলিশ উপজেলার কার্তিকপুর বাজার বেবী স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৫শ পিচ ইয়াবাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য শাকিল (২৪), আবদুল মান্নান (২৬), কালু মুন্সি (৩৫) ও নুরুল আমিন (২৫) কে গ্রেফতার করে।
ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইমরুলের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে কার্তিকপুর বাজারে বড় ব্রীজের গোড়া বেবী ও মোটর সাইকেল স্ট্যান্ড এলাকা থেকে শাকিল, আবদুল মান্নান, কালু মুন্সি ও নুরুল আমিনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক শাকিলের বাড়ি জাজিরা উপজেলায়, আব্দুল মান্নানের বাড়ী নড়িয়া উপজেলায় কালু মুন্সী ও নুরুল আমিন এর বাড়ি চট্রগ্রাম ও বরিশাল জেলায় বলে জানা গেছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।