রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনা থেকে বাঁচতে জনসচেতনতা বাড়াতে হবে

ভেদরগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য রাখছেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। ছবি-দৈনিক হুংকার।

————-ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান

ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা বলেছেন গত মার্চ মাস থেকে আমাদের দেশে করোনা ধরা পরার পর জীবন বাঁচাতে আমরা নিজেরা যে পরিমান সচেতন ছিলাম তা পর্যায় ক্রমে হ্রাস পাচ্ছে। আমাদের অসচেতনতা দেশের জন্য বড় ধরণের বিপদ ডেকে আনতে পারে। আমাদের দেশের করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। পরীক্ষার হার কমলেও মৃত্যু ও আক্রাšেরÍ পরিমান কমেনি। তাই করোনা থেকে বাঁচার জন্য আমাদের আরো জনসচেতনতা বাড়াতে হবে। এর জন্য প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধিদেরও এ কাজে অংশ গ্রহনের জন্য তিনি আহবান জানান।
২৫ আগস্ট মঙ্গলবার ভেদরগঞ্জ উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ এর সভাপতিত্বে সভায় সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, সখিপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, সরকারি এমএ রেজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, সখিপুরের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, চরসেন্সাস ইউনিয়ন চেয়ারম্যান মোঃ চিতু মিয়া বেপারী, রামভদ্রপুরের চেয়ারম্যান বিপ্লব সিকদার, কাচিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল আমীন দেওয়ান, মহিষার ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দোলন হাওলাদার ও আর্শিনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাবিল বালাসহ আইন শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ বলেন, সামাজিক বিচার গুলো জনপ্রতিনিধিরা আন্তরিকতার সাথে করলে মামলা মোকাদ্দমা বহুলাংশে কমে আসবে। আমরা সরকারের প্রশাসনিক কাজ গুলো দ্রুততার সাথে করতে পারবো। এক সময় আমাদের উপজেলার মানুষ শরীয়তপুর কোর্ট পর্যন্ত সীমাবধ্য থাকলেও পদ্মা সেতুর বদৌলতে এখনই তারা হাইকোর্টে চলে যাচ্ছে। আমরা স্থানীয় ভাবে সমস্যার সমাধান করলে জনগনের আর্থিক সাশ্রয়ের পাশাপাশি সামাজিক বিরোধ কমে আসবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।