বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

আবুল হোসেনের ১৮তম মৃত্যু বার্ষিকী

নিহত আবুল হোসেন। ফাইল ফটো।

২০০২ সালের ২৪ আগস্ট তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ীতে প্রতিবেশীর হামলায় আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল হোসেন। তৎকালিক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত মাস্টার্সের শেষ বর্ষের মেধাবী ছাত্র ছিলেন আবুল হোসেন। তার মৃত্যুর পরে এলাকাবাসী দোষীদের বিচার এর দাবীতে এলাকায় ও জেলা সদরে বিক্ষোভ মিছিল সমাবেশ, মানববন্ধন, স্মারকলিপি প্রদান সহ বিভিন্ন কর্মসূচী পালন করে। তার হত্যার দায়ে অভিযুক্ত আসামীদের একজনের যাবৎ জীবন সাঁজাও হয়। তবে তাকে বেশী দিন কারাগারের অন্ধকারে থাকতে হয়নি। কিন্তু আজও পুত্র শোকে কবরের পাশে আর্তনাথ করে আবুল হোসেন এর বৃদ্ধ মাতা ও বেঁচে থাকা একমাত্র ভাই। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে নিজ গ্রামে ও পারিবারিক ভাবে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।