রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রত্যান্ত চরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন জিতু চেয়ারম্যান

চরসেন্সাস ইউনিয়নে বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার প্রত্যান্ত অঞ্চল চরসেনসাস ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ২২৫ টি নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে এ বিদ্যুৎ সংযোগ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরসেন্সাস ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাকিরুল বালা, সখিপুর থানা আওয়ামী মহিলা লীগের সদস্য ও পদকপ্রাপ্ত সমাজ সেবিকা হাসিবা বালা, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য হানিফ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ফিরোজ মাদবর। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ জিতু মিয়া বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করি। তিনি ১৯৭৫ এর ১৫ আগস্ট শাহাদতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। সেই সাথে ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউর গ্রেনেট হামলায় শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করি। তিনি আরও বলেন, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে ও সখিপুরের মাটি ও মানুষের নেতা, উন্নয়নের রূপকার পানি সম্পদ উপমন্ত্রী জননেতা একেএম এনামুল হক শামীম এমপি’র অক্লান্ত পরিশ্রমে এ প্রত্যান্ত এলাকায় ২২৫ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান সম্ভব হয়েছে ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।