শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

মহিষার ইউনিয়ন চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম সিকদার এর মাগফেরাতের জন্য দোয়া

সাজনপুর নুরানী মাদ্রাসায় মহিষার ইউনিয়ন চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম এর মাগফেরাত কামনায় দোয়া। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, দানবীর হাজী মোঃ নুরুল ইসলাম সিকদারের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনার জন্য কোরআন খতম দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ আগস্ট মঙ্গলবার সাজনপুর নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও ইসলামীয়া এতিমখানা (লিল্লাহ বোর্ডিং) এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আবদুল মান্নান ছৈয়াল এর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিষার ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ দোলন হাওলাদার, ৮ নং ওয়ার্ড সদস্য মোঃ শহিদুল্লাহ তপাদার, সাজনপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিন ঢালী, মরহুম নুরুল ইসলাম সিকদারের পুত্র মোঃ জামাল সিকদার, মোঃ নিয়ামত সিকদার, মোঃ মোস্তফা সিকদার, বাশার ঢালী, নুরুল ইসলাম, আব্দুর রাজ্জাক ঢালী, প্রধান শিক্ষক মাওলানা কাউসার মাহমুদ সহ মাদ্রাসা পরিচালনা কমিটির কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।