মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আবদুল হাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

আবদুল হাই মিয়া। ফাইল ফটো।

১৯ আগস্ট ছিল ভেদরগঞ্জের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী। ২০১৫ সালের এ দিনে তিনি ঢাকায় ইন্তেকাল করেন। এ উপলক্ষে তাঁর নিজ এলাকায় ও ঢাকার বাসায় পৃথক পৃথক ভাবে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আজন্ম মুজিব আদর্শের সৈনিক, আধুনিক শরীয়তপুরের রূপকার প্রয়াত জাতীয় বীর, আলহাজ্ব আবদুর রাজ্জাকের বিশ্বস্থ সহচর আবদুর হ্ইা মিয়া ছিলেন ভেদরগঞ্জ পৌরসভার প্রশাসক ও প্রথম মেয়র, স্বাধীনতা উত্তোর চাঁদপুর সরকারি কলেজের ভিপি, রামভদ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান, রামভদ্রপুর রেবতী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অবিভক্ত ও বিভক্ত ভেদরগঞ্জ উপলেলা আওয়ামীলীগে সভাপতি।
দলমত নির্বিশেষে ভেদরগঞ্জ উপজেলার অন্যতম অভিভাবক আলহাজ্ব আবদুল হাই মিয়া। তিনি একজন ভাল মানুষ হিসেবে সর্বজন পরিচিত ছিলেন। আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারি এ রাজনীতিকের অভাব কোন দিনও পুরণ হবার নয়।
মরহুম আবদুল হাই মিয়ার রুহের মাগফিরাত ও আত্মার শান্তি কামনা করেছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জক, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান রেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ থানা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান রাড়ী, সাধারণ সম্পাদক কাউন্সিলর হারুন অর রশীদ বেপারী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।