বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মহিষার ইউপি চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদার আর নেই

মহিষার ইউপি চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদার আর নেই
মহিষার ইউপি চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদার আর নেই

মহিষার ইউনিয়নের পর পর ২ বার নির্বাচিত চেয়ারম্যান হাজি নুরুল ইসলাম সিকদার আর নেই।

আজ ১৫ আগস্ট রাত ৮টার দিকে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি।

মুজিব আর্দশের সৈনিক ও জাতীয় বীর সাবেক মন্ত্রী আলহাজ্ব আবদুর রাজ্জাক এর আত্মীয় হজি নুরুল ইসলাম বেশ কয়েক দিন যাবৎ জটিল ও কঠিন রোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হসপিটালের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন( ইন্না-লিল্লাহি —- রাজিউন)।

মৃত্যু কালে ৫ পুত্র নাতী নাতনীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা আওয়ামীলীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবরদুর রহমান খোকা সিকদার,সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র হাজি আবদুল মান্নান হাওলাদার, সাবেক চেয়ারম্যন আলহাজ্ব আমির হোসেন সরদার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।