বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

জাতির পিতার মাগফিরাৎ ও মহিষারের চেয়ারম্যানের রোগমুক্তির জন্য দোয়া

জাতির পিতার মাগফিরাৎ ও মহিষারের চেয়ারম্যানের রোগমুক্তির জন্য দোয়া

মহিষার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদার এর আশু রোগ মুক্তি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালোরাতে শহীদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। ১৪ আগস্ট শুক্রবার বাদ মাগরিব সাজনপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত দোয়ানুষ্ঠানে
ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ দোলন হাওলাদার,শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজি ফিরোজ হোসেন খান,ইউপি সদস্য নুরুল ইসলাম সরদার,শহিদুল্লাহ তপাদার, মোঃ মোজাম্মেল হক মৃধা,মনিরুজ্জামান হাওলাদার, রবিন চৈধুরী, বজার সভাপতি হাজী অরুন অর রশীদ হাওলাদার, সম্পাদক হাজি জসিম উদ্দিন ঢালী, মসজিদ কমিটির সভাপতি হাজি কালাচাঁন ছৈয়াল,সম্পাদক মনির হোসেন মাঝিসহ এরাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।