বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শোক দিবসের সকল কর্মসূচী সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করবেন

ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে। ছবি-দৈনিক হুংকার।

————–অনল কুমার দে

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেছেন ১৯৭১ সালের ১৫ আগস্ট মুক্তিযোদ্ধের পরাজিত শক্তি এদেশীয় পশ্চিমাদের দোষরদের হাতে শহীদ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার সাথে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের স্মরণে এবারের জাতীয় শোক দিবসের সকল কর্মসূচী সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে পালন করতে হবে। বিশ্ব ব্যাপি করোনা দূর্যোগের কারণে সার্বিক বিবেচনায় দলীয় ভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি ১০ আগস্ট সন্ধায় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনল কুমার বলেন, আমরা করোনার শুরু থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে জনগনের পাশে থাকলে ও দেশে আর একটি দল বিএনপি তারা কোথায়। তারা জনগনের ভোটে বিশ্বাস করেনা বলেই আজ দেশের মানুষের বিপদে নিজেদের গুটিয়ে নিয়েছে। আওয়ামীলীগ জনগনের দল। আর আমরা সেই দলের কর্মী হয়ে জনগনের পাশে রয়েছি। উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মান্নান বেপারীর সঞ্চালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের যুদ্ধকালিন কমান্ডার আবদুল মান্নান রাড়ী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র হাজি আবদুল মান্নান হাওলাদার, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান জামান রাড়ী, সাধারণ সম্পাদক কাউন্সিলর হারুন অর রশীদ বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মুন্না সিকদার, ছাত্রলীগ সভাপতি সোহাগ রাড়ী, সাধারণ সম্পাদক মোঃ ওয়াসিম তালুকদার, কৃষকলীগ নেতা সোয়েব আকন্দ, শ্রমিকলীগ নেতা আবুল হোসেনসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ১৫ আগস্ট সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনর্মিত করণ, শোক পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন, কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা ও তাবারক বিতরণ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।