বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কাদির হাওলাদারের দাফন

মৃত মুক্তিযোদ্ধা কাদির হাওলাদারকে রাষ্ট্রীয় সালাম প্রদান করছেন ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও পুলিশ সদস্যগণ (ইনসেটে কাদির হাওলাদার)। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার মহিষার গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদের হাওলাদার (৭০) আর নেই। তিনি ৯ আগস্ট রোববার হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা নাতি-নাতনীসহ বহু গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
বেলা ১১টায় মধ্যমহিষার জামে মসজিদ মাঠে নামাজের জানাযার পরে সরকারি রীতি অনুযায় রাষ্ট্রীয় মর্যদায় নিজ বাড়ির কবর স্থানে দাফন করা হয়। মরহুমের জানাযা ও দাফন অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়লসহ অসংখ্য মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।