বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের চরকুমারিয়ায় নদীর তীর রক্ষা কাজ শুরু

ভেদরগঞ্জের চরকুমারিয়ায় নদীর তীর রক্ষা কাজের উদ্বোধন করছেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে শরীয়তপুর জেলা পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বাহেরচর থেকে সিডুরটেক সড়ক, বাহেরচর মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসাকে নদী ভাঙ্গন থেকে রক্ষার জন্য জিও ব্যাগ ডাম্পিং কাজ শুরু হয়েছে।
৯ আগস্ট বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, উপজেলা প্রকৌশলী মোঃ আকতার হোসেন, চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোল্যা, শরীয়তপুর জেলা পানি উন্নয়ন বোর্ডের এসও মোঃ নজরুল ইসলাম, চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফাইজুর রহমান মোল্যাসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথি ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা বলেন, জয়ন্তিয়া নদীর ভাঙ্গন থেকে মোল্যারহাট বন্দর, বাহেরচর মাদ্রাসা, মোল্যারহাট সিডুর টেক সড়ক রক্ষার জন্য আমাদের প্রিয় নেতা মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর অনুরোধে মানবতার মা জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে নদী ভাঙ্গন থেকে রক্ষার জন্য ৯০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে। আমাদের এ বরাদ্দের জন্য আমারা মননীয় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।