বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করলো ছয়গাঁও ইউনিয়ন ছাত্রলীগ

বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করলো ছয়গাঁও ইউনিয়ন ছাত্রলীগ

বন্যার কারনে ভেদরগঞ্জ-শরীয়তপুর সড়কটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। এতে সড়কটি চলাচল অনুপযোগী হয়ে পড়ে। সড়কটি দিয়ে প্রতিদিন অসংখ্য অসুস্থ রুগী সহ হাজার হাজার লোকজন চলাচলের জন্য ব্যবহার করে। সড়কটি চলাচল অনুপযোগী হওয়ায় ব্যাপক ভোগান্তির শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ।

এতে স্বপ্রনোদিত হয়ে ছয়গাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য রুহুল আমিন ইসলামের উদ্যোগে ছয়গাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং এলাকার স্থানীয় যুব সমাজ রাস্তাটি মেরামত করে চলাচল উপযোগী করে তুলেছেন। ফলে ভোগান্তি কমেছে হাজার হাজার মানুষের।

শুক্রবার(৭ই আগষ্ট) সকাল থেকে দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন সড়কের বন্যার পানিতে ভেঙে যাওয়া রাস্তা মেরামত করেন তারা।

রাস্তাটির মেরামত কাজে নেতৃত্ব দেয়া ছয়গাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য রুহুল আমিন ইসলাম জানান, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাক এর নির্দেশে জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছেন। বন্যায় ক্ষতিগ্রস্থ্য বিভিন্ন সড়কগুলো সাময়িকভাবে সংস্কার করে চলাচল উপযোগী করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। তাই আমরা ভেদরগঞ্জ-শরীয়তপুর রাস্তাটির ছয়গাঁও ইউনিয়নের সড়কটি সাময়িকভাবে চলাচলের জন্য উপযোগী করে তুললাম। এ কাজে আমাদের ইউনিয়নের আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা সহযোগিতা করেছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুয়েল শিকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইকবাল হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক জাকির সরদার, ছয়গাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন ভূইঁয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (নিপু), ছয়গাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্সিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।