মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে: এনামুল হক শামীম

শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে: এনামুল হক শামীম
শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, ১৫ আগস্ট বাঙ্গালী জাতি তাদের পিতাকে হারিয়েছে। আর বিশ্ব হারিয়েছে তাদের বঙ্গবন্ধুকে। স্বাধীনতার পরাজিত শক্ররা ভেবে ছিল জাতির জনককে সপরিবারে হত্যাকরে আওয়ামীলীগ কে ইতিহাস থেকে মুছে দিবে। কিন্ত না আওয়ামীলীগের তৃর্নমূল নেতা কর্মী আর জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে আওয়ামীলীগ দীর্ঘ সময় রাষ্ট্র ক্ষমতাসহ বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে। এবারে শোক দিসবে বিশ্বদূর্যোগ করোনা মহামারির সাথে যোগ হয়েছে বন্যা। এবার শোক দিবসকে গুরুত্বের সাথে পালনের সাথে সাথে দূর্গত মানুষের পাশেও আমাদের দাড়াতে হবে।

তিনি আজ ৭ আগস্ট শুক্রবার বিকালে সখিপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায কার্যকরী কমিটির সদস্যগন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গনসহ যুবলীগ ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।