রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভেদরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখছেন ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ভেদরগঞ্জ থানা শাখার উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যলয়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মুন্না সিকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন বাবুর সঞ্চালনায় নগদ অর্থ সহায়তা প্রদান, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী আবদুল মান্নান রাড়ী, ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র ও থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ থানা মহিলা আওয়ামীলীগ আহবায়ক চিনু মান্নান।
সভাপতির বক্তব্যে মোঃ মুন্না সিকদার বলেন, জননেতা নাহিম রাজ্জাকের নির্দেশে আমরা এবার প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে সেই নগদ টাকা অসহায় মানুষের মাঝে বিতরণ করি। জমকালো আয়োজন না করে, আমরা দেশের বর্তমান অবস্থার উন্নতির জন্য দোয়া ও তবারকের আয়োজন করেছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।