শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সরকার দূর্গত মানুষের পাশে আছে: এনামুল হক শামীম

বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি নেতারা শুধু জনগন নয় তাদের দলীয় নেতাকর্মীদের থেকেও বিচ্ছিন্ন হয়ে পরেছে। তারা তাদের আখের গুছাতে রাজনীতি করে বলে জনগন তাদের প্রত্যাক্ষাণ করেছে। অপর দিকে সরকার ও আওয়ামীলীগ নেতা কর্মীরা করোনার মতো বন্যার দূর্যোগেও দূর্গত মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তিনি ২৭ জুলাই সোমবার বিকালে সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার বিভিন্ন ইউনিয়নের নদী ভাঙ্গন কবলিত অসহায় ও দরিদ্র ৫০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লক্ষ টাকা এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ কালে এসব কথা বলেন।
এ সময় শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ। এর পূর্বে মন্ত্রী শরীয়তপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী জুলফিকার রহমানের সভাপতিত্বে সখিপুর পল্লী বিদ্যুৎ সমিতির সাব জোনাল স্টেশন এর শুভ উদ্বোধন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।