বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দূর্যোগের মাঝেও কাঁচিকাটার ৯৪ পরিবার পেলো বিদ্যুৎ সংযোগ

দূর্যোগের মাঝেও কাঁচিকাটার ৯৪ পরিবার পেলো বিদ্যুৎ সংযোগ

করোনা ও বন্যার দূর্যোগের প্রতিকূলতা উপেক্ষা করে পদ্মার দূর্গম চরের সিবসেন গ্রামের ৯৪পরিবারের ঘরে বিদ্যুতে সংযোগ পৌছে দেয়া হয়েছে।

২৭ জুলাই সোমবার বিকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নুতন সংযোগের শুভ উদ্বোধন করেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

উদ্বোধন স্থলে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, কাঁচিকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম হোসেন দেওয়ান, সখিপুর থানা আওয়ামীলীগ নেতা ফজলুল হক কাউসার মোল্যা, মানিক মুন্সি, মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নওপাড়া সাব-জোনাল অফিসের এজিএম মো. মজিবুর রহমান, এজিএম অর্থ মুদ্দাসেরুল হক, জুনিয়র ইঞ্জিনিয়ার জুয়েল শিকদার, ইনপেক্টর জসীম আহমেদ, জসীম দেওয়ান, আবু রায়হান মুন্সি প্রমুখ।

প্রধান অতিথির পক্ষে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, শরীয়তপুরের মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন ভেদরগঞ্জ উপজেলাধীন কাঁচিকাটা ইউনিয়ন এবং নড়িয়া উপজেলাধীন চরআত্রা ও নওপাড়া ইউনিয়নে মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।

নদীর তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে মুন্সিগঞ্জের মূল সংযোগের সাথে এসব চরাঞ্চলকে যুক্ত করেছে মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি। এর ধারাবাহিকতায় সোমবার বিকেলে কাঁচিকাটা ইউনিয়নের শিবসেন এলাকায় ৯৪ জন গ্রাহকের ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির মহোদ্বয়ের প্রচেষ্টাতেই এসব চরাঞ্চলবাসীর বিদ্যুতের স্বপ্ন পূরণ হলো।

স্বাধীনতার অর্ধশত বছর পরে মুলভূখন্ড থেকে বিচ্ছিন্ন এলাকাবাসীর ঘরে বিদ্যুতের আলো জলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।