বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে কৃষকলীগের বৃক্ষরোপন

ভেদরগঞ্জে কৃষকলীগের বৃক্ষরোপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ব্যাপি ১ কোটি বৃক্ষরোপনের জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ভেদরগঞ্জ উপজেলা কৃষক লীগ উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে।
জাতীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এম পি এবং শরীয়তপুর -৩ আসনের মাননীয় এম পি নাহিম রাজ্জাকের অনুপ্রেরণায়, ভেদরগঞ্জ উপজেলা কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।
১৭ জুলাই শুক্রবার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের বাংলাবাজার মাঠ ও মহিষার ইউনিয়নে ৯ নং ওয়ার্ডে বৃক্ষরোপনের মাঝ দিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়।
এসময় শরীয়তপুর জেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক সোয়েব আকন্দ, শরীয়তপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সদস্য হাজি পিরোজ খান, মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বাবুল খান,মহিষার ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মুক্তিযোদ্ধা হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক সেকান্দার আলী খান, সমাজ সেবক আলী আকব খান।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।