মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের উত্তর তারাবুনিয়ায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

ভেদরগঞ্জের উত্তর তারাবুনিয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সখিপুর থানার অফিসার ইনচার্জ এনামুল হক। ছবি-দৈনিক হুংকার।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫ জুলাই বুধবার বেলা ১১টায় ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদে স¤প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করেন সখিপুর থানার অফিসার ইনচার্জ এনামুল হক। স্থানীয় উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সখিপুর থানার এস আই সীব শংকর বনিক, এস আই সোহাগ হোসেন, সখিপুর থানা পুলিশের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় উদ্বোধক সখিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক বলেন, আমরা বাংলাদেশ পুলিশ সর্বদাই জনগনের জন্য কাজ করে থাকি। “পুলিশই জনতা, জনতাই পুলিশ” জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছাতে। আমরা চাই জনগনের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। তাই আমরা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছাতে চাই। তারই ধারাবাহিকতায় আজ আমরা সখিপুর থানাধীন উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন এর মাধ্যমে সখিপুর থানার ৯ ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় স্থাপন শেষ করলাম। এখানে আমারা দুজন পুলিশ অফিসার নিয়োগ করেছি। এখন আর পুলিশের সেবা নিতে কষ্ট করে থানায় যেতে হবেনা। বিট কেন্দ্র থেকে থানা পুলিশের সকল সেবা পাওয়া যাবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।