মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের দুই ইউনিয়নে সরকারি অর্থায়নে ৫০টি ঘর নির্মাণ

ভেদরগঞ্জের দুই ইউনিয়নে সরকারি অর্থায়নে ৫০টি ঘর নির্মাণ
ভেদরগঞ্জের দুই ইউনিয়নে সরকারি অর্থায়নে ৫০টি ঘর নির্মাণ

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারের ত্রান ও দূর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে চরভাগা, সখিপুর ইউনিয়নে দূর্যোগ সহনীয় ৫০টি ঘর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। ভেদরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার তত্ত্বাবধানে সখিপুর ইউনিয়নে ১৬টি ও চরভাগা ৩৪টি সহ মোট ৫০টি ঘরের নির্মাণ কাজ হাতে নেওয়া হয়। করোনা দুর্যোগের কারণে কাজের কিছুটা বিলম্ব হলেও চলতি জুলাই মাসে সকল মালিকের কাছে হস্তান্তর করা হবে।
১৩ জুলাই সোমবার ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ ঘর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করে একথা জানান।
তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব কার্যালয়ের তত্ত্বাবধানে ত্রান ও দুর্যোগ মন্ত্রণালয়ের মাধ্যমে ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ও সখিপুর ইউনিয়নে গত জানুয়ারী মাস থেকে এ ঘর নির্মাণ কাজ শুরু হয়। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ২ লক্ষ ৯৯ হাজার ৯শত টাকা। মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এর সরাসরি হস্তক্ষেপে ভেদরগঞ্জ উপজেলার চরাঞ্চলের ৯টি ইউনিয়নে অধিক বরাদ্দ লাভের কারণে ঘর নির্মাণের পরিমান বৃদ্ধি পেয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শাখাওয়াত হোসেন, চরভাগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান সিকদার, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক। এসময় তিনি উভয় ইউনিয়নের জনস্বাস্থ্য প্রকৌশলের স্থাপিত গভীর নলকুপ ও এলজিইডির ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।